সংগঠন সংবাদ

বরিশাল সমিতির আহ্বায়ক কমিটি হল যুক্তরাষ্ট্রে

যুক্তরাষ্ট্রে নিজেদের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে প্রবাসী সংগঠন ‘বরিশাল বিভাগীয় প্রবাসী কল্যাণ সমিতি’। এতে সংগঠনের সাবেক সভাপতি ও উপদেষ্টামণ্ডলীর সদস্য শাহ আলমকে আহ্বায়ক করে সভায় উপস্থিত সবাইকে সদস্য করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সংগঠনটির কার্যকরী ও উপদেষ্টা পরিষদের এক যৌথ সভা থেকে এ সিদ্ধান্ত জানান তারা।

সংগঠনটির সভাপতি কাজী জামান উদ্দিনের অনুপস্থিতিতে এতে সভাপতিত্ব করেন সহ সভাপতি আক্তারুর রহমান মামুন। সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক রুহুল আমিন নাসির।

রুহুল আমিন নাসির অভিযোগ করেন, ‘সংগঠনের সভাপতি কাজী জামান উদ্দিন গঠনতন্ত্র ন্যূনতম তোয়াক্কা না করে স্বৈরাচারি স্টাইলে সবকিছু কুক্ষিগত করেছেন। কার্যকরী কমিটি দূরের কথা উপদেষ্টাদেরকেও পাত্তা দিতে চান না। দুই সপ্তাহের মধ্যে সংগঠনের সব নথিপত্র, হিসাব বুঝিয়ে না দিলে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইনের আশ্রয় নেওয়া হবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ তালুকদার, রেজাউল করিম, জামান আহমেদ, শাহ জামান, শেখ ইলিয়াস হাবিব, মোহাম্মদ শাহ আলম, নূরে আলম খান, রফিকুল ইসলাম জিয়া, মঈনুদ্দিন আহমেদ বাচ্চু, শামীমা আলম মুন্নী ও উপদেষ্টা পরিষদের সদস্য আর বি এম সালামত জং।

কার্যকরী কমিটির পক্ষে বক্তব্য দেন এস ইসলাম মামুন, মো. মাসুদ হোসেন, জাকির হোসেন লিটন, মামুন আর রশিদ, মঞ্জুর মোর্শেদ, রুবেল গাজী, আব্দুল জলিল মিয়া, বেলায়েত হোসেন, ফজলুল হক খান চুন্নু, রুহুল আমিন, পারুল আকতার আলী বকুল।

আপনার মন্তব্য জানান