আটলান্টা ব্যবসা-বাণিজ্য

আটলান্টায় ‘মাক্সিমা রিয়েলটি’র গ্রাহক সমাবেশ

যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় বাংলাদেশি মালিকাধীন একমাত্র রিয়েল এস্টেড প্রতিষ্ঠান মাক্সিমা রিয়েলটি তাদের গ্রাহক ও কর্মকর্তাদের নিয়ে এক সম্মিলনী সমাবেশ করেছে। ২৫ সেপ্টেম্বর আটলান্টার ওয়াইন্ডার ফোর্ট ইয়ারগো পার্কে এই সমাবেশে মাক্সিমা রিয়েলটির প্রায় তিন’শ গ্রাহক, শুভানুধ্যায়ী ও অতিথিরা এতে অংশ নেন।

অনুষ্ঠানে বাড়ি কেনার কাজে সাফল্যের জন্যে মাক্সিমা রিয়েলটির পাঁচজন কর্মকর্তাকে সম্মাননা অ্যাওয়ার্ড দেওয়া হয়। সম্মাননাপ্রাপ্ত এজেন্ট-কর্মকর্তারা হলেন- অ্যাড্রিয়ান কোল, আদিব মজিদ, কাজী এ হক, সুলতানুদ্দিন বি আহমেদ ও মোহাম্মদ সেলিম। অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে গান গেয়ে শোনান বাংলাদেশের ফিডব্যাক ব্যান্ডের প্রতিষ্ঠাতা সৈয়দ রোমেল খান, গাইডেন হকিন্স, মুরাদ ও লিকা রহমান।

প্রতিষ্ঠানের মালিক ও প্রধান নির্বাহী এনামুল হক তার প্রতিষ্ঠানের মাধ্যমে বাড়ি কেনার জন্য জর্জিয়ার প্রবাসী বাংলাদেশিসহ অন্যান্য অভিবাসীদের ধন্যবাদ জানান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে সহযোগীতায় ছিলেন মাহবুবুর রহমান ভূইয়া, রুমী কবির, জলি, আরজু, নাসিমা আকতার, মুনমুন, জাকিয়া তওফিক, শ্যামুন তওফিক, পারভীন, মিথুন সুলতানা, সাম্মী, তামান্না মামুন, ঝুমা, সোহাগ আলম, মোশারফ হোসেন, শাফি হক, আবুল কালাম আজাদ, পারভেজ ইকবাল ও সোহেল চৌধুরী।

আপনার মন্তব্য জানান