নিউ জার্সি

বাংলাদেশি–আমেরিকান রিপাবলিকান ক্লাবের সভা

bd-ameriযুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে বাংলাদেশি–আমেরিকান রিপাবলিকান ক্লাব, নিউজার্সি চ্যাপ্টারের উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়েছে। মিট অ্যান্ড গ্রিট শীর্ষক এই সভা গতকাল (২৫ অক্টোবর) মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় গরমেট রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন অ্যাসেমব্লিম্যান ক্রিস এ ব্রাউন। অতিথি বক্তা ছিলেন আটলান্টিক সিটির মেয়র ডন গার্ডিয়ান। বিশেষ অতিথি ছিলেন আটলান্টিক কাউন্টির শেরিফ ফ্রাঙ্ক বেলিস ও ব্রিগেনটেইন সিটি মেয়র ফিল গুয়েনথার।
সভার শুরুতে মার্কিন যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন করা হয়। সংগঠনের সভাপতি রেজাউল ইসলাম খালিদের শুভেচ্ছা বক্তব্য শেষে সংগঠনের সম্পাদক সুমন মজুমদারের সঞ্চালনায় অতিথিরা ছাড়াও বক্তব্য দেন কমিউনিটি ব্যক্তিত্ব আজিজুল ইসলাম ফেরদৌস, মো. রিয়াজ ও সংগঠনের সহসভাপতি রওশন উদ্দীন প্রমুখ।

বক্তারা মার্কিন যুক্তরাষ্ট্রের আসন্ন নির্বাচনে রিপাবলিকান দলীয় প্রার্থীদের নির্বাচিত করার জন্য প্রবাসী বাংলাদেশিদের প্রতি আহ্বান জানান। এ ছাড়া নর্থ জার্সিতে ক্যাসিনো স্থাপনের বিপক্ষে সবাইকে আসন্ন নির্বাচনে ভোট দানের জন্যও তাঁরা আহ্বান জানান।
সভায় বাংলাদেশি-আমেরিকান রিপাবলিকান ক্লাব নিউজার্সি চ্যাপ্টারের সদস্যদের উপস্থিত সুধীজনদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়।
আটলান্টিক সিটির কাউন্সিলম্যান জেসি ও-লিয়ারি কার্টজ, আটলান্টিক সিটি রিপাবলিকান ক্লাবের সভাপতি মাইকেল লোপেজসহ রিপাবলিকান সমর্থক প্রবাসী বাংলাদেশিরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সভা শেষে উপস্থিত সবাইকে নৈশভোজে আপ্যায়িত করা হয়।

আপনার মন্তব্য জানান